আইপিএলে মুস্তাফিজকে খেলিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ!দেখুন বিস্তারিত !

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে এসে অসাধারণ পারফরমেন্স দিয়ে হৈ চৈ ফেলে দেন মুস্তাফিজ। ফলাফল সুযোগ আসে ক্রিকেট দুনিয়ার বড় বড় ঘরোয়া টুর্নামেন্টে। ভারতের জনপ্রিয় ক্রিকেট লিগ আইপিএলের নিজের প্রথম আসরে মুস্তাফিজ খেলেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। প্রথম আসরেই হোন সেরা উদীয়মান ক্রিকেটার। স্বভাবতই এই আসরেও মুস্তাফিজকে ধরে রেখেছে দলটি। কাউন্টিতে খেলতে গিয়ে ইনজুরি পড়া মুস্তাফিজ সুস্থ হয়ে নিউজিল্যান্ড সিরিজে ফিরে আবার কোমড়ের ইনজুরিতে পড়েছেন। তাই, আগামী আইপিএলে মুস্তাফিজকে খেলিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কোমড়ের ব্যথায় খেলতে পারেন নি নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে। রাখা হয়নি প্রথম টেস্টের দলেও। এদিকে আসন্ন আইপিএলে মুস্তাফিজ খেলবেন কিনা? এই প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার তিনি বলেন, “মুস্তাফিজ যদি শতভাগ সুস্থ না থাকে, তবে আইপিএল খেলার প্রশ্নই আসে না। ওকে নিয়ে আমরা কিছুতেই ঝুঁকি নিতে চাই না।”

Loading...

তিনি আরো যোগ করেন, “একজন খেলোয়াড়ের জন্য আইপিএলে খেলা গুরুত্বপূর্ণ। তাছাড়া টাকার ব্যপারটাও কম কোথায়। অনেক টাকা। তবে সুস্থ না হয়ে খেলা যাবে না।”

উল্লেখ্য, চলতি বছরের এপ্রিলে শুরু হবে আইপিএলের দশম আসর।

Related posts:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *